September 21, 2024, 7:13 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

ফেসবুকে প্রকাশ্যে সিনেমার পারিশ্রমিক দাবি নায়িকার

অনলাইন ডেস্কঃ

নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়া চলতি বছর পবিত্র হজ পালন করেছেন। এরপরই তাকে নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে। অনেকে বলেছেন, তিনি নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। তবে হজ শেষে দেশে ফিরে অনেকটাই চুপ ছিলেন তিনি।
শনিবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সালওয়া। সেখানে তিনি ‘বুবুজান’ সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক দাবি করেছেন।
শান্ত খানের নায়িকা লিখেছেন, কোনো প্রযোজনা সংস্থার কারো ব্যক্তিগত সমস্যার দায়ভার কি আর্টিস্টের? পরিচালক শামিম আহমেদ রনি পরিচালিত ‘বুবুজান’ ফিল্মের শুটিং ও ডাবিং শেষ হওয়ার দীর্ঘদিন পেরিয়ে গেলেও শাপলা মিডিয়া সংশ্লিষ্ট কেউ আর্টিস্ট-এর পেমেন্ট ক্লিয়ার করার প্রয়োজনীয়তা অনুভব করছেন না।

যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন এই নায়িকা। তিনি বলেন, তাদের অন্যান্য সকল কার্যক্রম অব্যাহত রয়েছে! এ ধরনের অপেশাদার আচরণ কখনোই কাম্য নয়।

উল্লেখ্য, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র পর কয়েকটি সিনেমায় কাজ করছেন সালওয়া। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে ‘বীরত্ব’, ‘বুবুজান’ ও ‘এই তুমি, সেই তুমি।

Share Button

     এ জাতীয় আরো খবর